26 জুন 2017

ঝিনাইদহে ৫ জনকে কুপিয়ে আহত

Injuriedখুলনানিউজ.কম:: ঝিনাইদহ সদর উপজেলার সুরাট ইউনিয়নের চুটলিয়া গ্রামে সামাজিক বিরোধের জের ধরে পাঁচজনকে কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষরা। আহতরা হলেন, চুটলিয়া গ্রামের ইজ্জত আলীর ছেলে সোহরাব হোসেন (৪৫), শুকুর আলীর স্ত্রী আম্বিয়া খাতুন (৫০), ইয়াকুব

আলীর দুই ছেলে রবিউল ইসলাম (২২) ও মনিরুল ইসলাম (১৮) এবং একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সবুজ হোসেন (২০)। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, ওই গ্রামের মাসুম ওরফে মদন ও সোহরাবের মাঝে বহুদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার রাতে মাসুম তার সাঙ্গপাঙ্গ নিয়ে সোহবারের বাড়িতে হামলা চালায় এবং সোহরাব, রবিউল ও মনিরুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় সবুজ ও আম্বিয়া ঠেকাতে এলে তাদেরও কুপিয়ে জখম করে মাসুম ও তার সহযোগীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে সোহরাবের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


// কোরবান আলী, ঝিনাইদহ: ২৪-০৫-২০১৫ //