27 এপ্রিল 2017

ঝিনাইদহে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

খুলনানিউজ.কম:: এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের  দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বিপুল মন্ডল নামে এক যুবক নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। সংঘর্ষের পর অভিযান চালিয়ে ছয়জনকে আটক করেছে আইনশৃঙ্খলা

বাহিনীটি। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মনোহরপুর কবরস্থানের পাশে এই সংঘর্ষ হয়। নিহত বিপুল মনোহরপুর গ্রামের ফজলু মন্ডলের ছেলে। স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার শিমলা-রোকনপুর ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা পুকুরিয়া গ্রামের লিটনের সঙ্গে মনোহরপুর গ্রামের পরাজিত ইউপি সদস্য বজলু মন্ডলের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রাতে মনোহরপুর কবরস্থানের পাশে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় বজলু মন্ডলের সমর্থক বিপুল মন্ডলকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এছাড়া সংঘর্ষে আরও পাঁচজন আহত হন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, সংঘর্ষের পর অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

// ১৫-০৩-২০১৭ //