28 ফেব্রুয়ারি 2017

কুষ্টিয়ায় `বন্দুকযুদ্ধে' ডাকাত সর্দার নিহত

150421kustia dakat deadখুলনানিউজ.কম:: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিলন (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) তিন পুলিশ সদস্য আহত হন। পুলিশের দাবি, মিলন ডাকাত দলের সর্দার ছিলেন। সোমবার রাত আড়াইটার দিকে চুনিয়াপাড়া মাঠে

এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গাছকাটার করাত ও চারটি রামদা উদ্ধার করা হয়েছে। মিরপুর থানার আহত ওসি কাজী জালাল উদ্দিন জানান, রাতে বারুইপাড়া ইউনিয়নে ওই মাঠের কাছে কুষ্টিয়া-মিরপুর সড়কে গাছ কেটে ফেলে রেখে ডাকাতির চেষ্টা করছে একদল লোক এমন সংবাদ পেয়ে টহল পুলিশ নিয়ে সেখানে অভিযান চালান তিনি। ঘটনাস্থলে গেলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের একপর্যায়ে ডাকাত দলের সদস্যরা উত্তর ও দক্ষিণ দিকে পালিয়ে যায়। পুলিশ এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ মিলনকে উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মিলনকে মৃত ঘোষণা করেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এ ঘটনায় আহত অন্যরা হলেন উপপরিদর্শক (এসআই) শহীদুল ও কনস্টেবল মাইনুল ইসলাম। নিহত মিলনের বিরুদ্ধে মিরপুর থানায় হত্যা ও অস্ত্রসহ পাঁচটি মামলা রয়েছে। তিনি মিরপুরের ধুবইল ইউনিয়নের লক্ষ্মীধড়দিয়ার গ্রামের বাসিন্দা বলে জানান ওসি কাজী জালাল।

// ২১-০৪-২০১৫ //