26 জুন 2017

কুষ্টিয়ার ৯ গুণীকে সংবর্ধনা

খুলনানিউজ.কম:: গ্রেটার কুষ্টিয়া নিউজ ও মেহেরপুরের শিকড় পরিবার -এর আয়োজনে শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীতে গুণী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশিষ্ট সাংবাদিক ও কবি দৈনিক বাংলাদেশ বার্তার সম্পাদক আবদুর রশীদ চৌধরী, বিশিষ্ট গবেষক ও শিক্ষাবিদ ড. মুহাম্মদ ফজলুল হক, বিশিষ্ট কথাসাহিত্যিক অধ্যাপক হাবিব আনিসুর রহমান

, বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল মতিন, বিশিষ্ট গবেষক ও শিক্ষাবিদ অধ্যক্ষ হামিদুল হক মুন্সী, বিশিষ্ট কথাসাহিত্যিক, কবি ও শিক্ষাবিদ রফিকুর রশীদ, বিশিষ্ট চিকিৎসক আবদুস শহীদ, বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল-আমিন ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুর রহমানকে সংবর্ধনা জ্ঞাপন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেন। মেহেরপুরের প্রবীণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোহাম্মদ নাসিরউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু, দৈনিক আলোকিত বাংলাদেশ-এর বার্তা সম্পাদক তারিক-উল ইসলাম ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট পল্লব ভট্টাচার্য।

বক্তব্য রাখবেন সাপ্তাহিক মুক্তিবাণীর নির্বাহী সম্পাদক ও গ্রেটার কুষ্টিয়া নিউজের সম্পাদক মুহম্মদ রবীউল আলম,খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের যুগ্ম মহাসচিব ও দৈনিক প্রথমআলো প্রতিনিধি তুহিন অরণ্য,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, প্রভাষক নুরুল আহমেদ, সাইদুর রহমান, শিকড়-এর সম্পাদক সাংবাদিক মুজাহিদ মুন্না।পরে শিকড় আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

// ফারুক আহমেদ, মেহেরপুর: ১৫-০৫-২০১৫ //