01 মে 2017

কুষ্টিয়ায় ‘অস্ত্র-গুলিসহ’ গ্রেফতার ৪

খুলনানিউজ.কম:: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পৃথক অভিযানে দুটি অস্ত্র, দুটি ম্যাগাজিন, ১৬টি গুলিসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বুধবার রাতে এ অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা হলেন দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামের আবদুস ছালাম ও মিরপুর উপজেলার আটিগ্রাম

এলাকার লালন, দৌলতপুরের ফারাকপুর গ্রামের তারিক ও একই গ্রামের রবিউল ইসলাম। র‌্যাবের দাবি তারা অস্ত্র ব্যবসায়ী। তাদের কাছ থেকে একটি বিদেশি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ পিস্তল, দুটি ম্যাগাজিন, ১৬টি গুলি ও একটি এলজি উদ্ধার করা হয়েছে বলেও জানায় র্যাব।

কুষ্টিয়া র‌্যাব-১২-এর কোম্পানি কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান, দৌলতপুরের ছাতারপাড়া গ্রামে অস্ত্র বেচাকেনা হচ্ছে খবর পেয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল বুধবার রাত সাড়ে ৮টার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় দুই অস্ত্র ব্যবসায়ী আবদুস ছালাম ও লালনকে আটক করা হয়। তিনি বলেন, র্যাব সদস্যরা তাঁদের কাছ থেকে একটি বিদেশি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ পিস্তল, দুটি ম্যাগাজিন ও ১০টি গুলি উদ্ধার করে।

মেজর মোসাদ্দেক আরো জানান, রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুরের ফারাকপুর গ্রামে অভিযান চালিয়ে র‌্যাব-১২ হোসেনাবাদ ক্যাম্পের অপর একটি দল দুই অস্ত্র ব্যবসায়ী তারিক ও রবিউলকে একটি এলজি, ছয়টি গুলিসহ আটক করে। তিনি জানান, ওই চারজনের বিরুদ্ধে দৌলতপুর থানায় অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

// ০৪-০৬-২০১৫ //