25 মার্চ 2017

কুষ্টিয়ায় সড়কে গেল ২ প্রাণ

খুলনানিউজ.কম:: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ১২ মাইল নামক স্থানে ট্রাক-সিএনজি মুখোমুখী সংঘর্ষে ২ ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। বুধবার রাত ১২টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বড় বাজার চৈতন্য পল্লির ইন্দোলালের

ছেলে বিজয় লাল (৩০) ও একই এলাকার মুন্না লালের ছেলে মাসুম লাল (২৭)। বিজয় লাল কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লিনার পদে কর্মরত ছিলেন এবং মাসুম লাল কুষ্টিয়া ওজোপাডিকোতে ক্লিনার পদে কর্মরত ছিলেন। পুলিশ ও নিহতের পরিবার জানায়, রাতে কুষ্টিয়া শহরের বড়বাজার চৈতন্য পল্লী থেকেে একটি সিএনজি যাত্রী নিয়ে নিয়ে ঈশ্বরদী যাচ্ছিলেন। এ সময় ভেড়ামারা বারোমাইল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা বিজয় লাল, মাসুম লাল ও সেবাসহ সবাই রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মাসুম লাল নিহত হন।

পরে স্থানীয়রা সিএনজি চালক জয়নাল, বিজয় লাল ও সেবাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিজয় লালের মৃত্যু হয়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আ. জব্বার জানান, নিহত ২ জনের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

// ১৯-০১-২০১৭ //