29 জুন 2017

কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

170418-Kustia Muktijodha Complexখুলনানিউজ.কম:: কুষ্টিয়ার মিরপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার নবনির্মিত এ কমপ্লেক্সের উদ্বোধন করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। উদ্বোধন শেষে মিরপুর উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে

মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। মোজাম্মেল হক বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা করছে। মুক্তিযোদ্ধারের ভাতা ও অনান্য সুবিধা বাড়িয়েছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ দূরীকরণে বর্তমান সরকার কঠোর অবস্থানে রয়েছে। তিনি বলেন, দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা দেশের জন্য যে অবদান রেখেছেন তা অনিস্বীকার্য। তাদের জন্যই আজকে আমরা স্বাধীন দেশ পেয়েছি। বর্তমানে সরকার মুক্তিযোদ্ধাদের যে তালিকা করছে তা ১৫ কার্য দিবসের মধ্যে সম্পন্ন করা হবে।

সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, জেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম টুকু, উপজেলা জাসদ সভাপতি মহাম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

এলজিইডির তত্ত্বাবধায়নে ২ কোটি ১২ লাখ ৮১ হাজার ৯৫৫ টাকা ব্যয়ে চারতলা এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মিত হয়।
// ১৮-০৪-২০১৭ //