26 জুন 2017

গাংনীতে মাদক ব্যবসায়ীর ২ বছরের কারাদণ্ড

খুলনানিউজ.কম:: মেহেরপুরের গাংনীতে মোশাররফ হোসেন ওরফে মুসা নামের এক মাদক ব্যবসায়ী কে ২ বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রবিবার দুপুর ২ টার দিকে গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া বিজিবি ক্যাম্প পাড়ায় ভ্রাম্যমান আদালত বসিয়ে এ কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিষ্ট্রে ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন জানান,মোশাররফ হোসেন ওরফে মুসা গাঁজা রাখার অপরাধ শ্বীকার করায় মাদক দ্রব্য আইনে তাকে দু বছরের কারাদণ্ড দেয়া হয়। এর আগে রবিবার ভোরে এএসপি আব্দুল জলিল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তেঁতুলবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এসময় মোশাররফ হোসেন ওরফে মুসার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাংনী থানার ওসি তদন্ত মোক্তার হোসেন জানান,মোশাররফ হোসেন ওরফে মুসা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তাকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

// ফারুক আহমেদ, মেহেরপুর: ২৪-০৫-২০১৫ //

মেহেরপুরে হাসপাতাল রক্ষায় মানববন্ধন

খুলনানিউজ.কম:: মেহেরপুর জেনারেল হাসপাতালে ২৫০ শয্যার ভবন নির্মান, শূণ্য পদে চিকিৎসক নিয়োগ, প্রয়োজনীয় ওষুধ সরবরাহ, পরীক্ষাগার চালুসহ বিভিন্ন দাবিতে আজ রোববার দুপুরের দিকে হাসপাতালের সামনের সড়কে মানব বন্ধন করেছেন স্থানীয় লোকজন। হাসপাতাল বাঁচাও আন্দোলন ফোরাম আয়োজিত মানব বন্ধনে বিভিন্ন সমস্যা ও দাবি তুলে দ্রুত সমাধানের দাবি জানান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হাসপাতাল বাঁচাও আন্দোলন ফোরামের আহবায়ক রাহিনুর জামান পলেন, সাংবাদিক রফিক-উল আলম, তুহিন আরণ্য, মৃত্তিকা গ্রুপ থিয়েটারের সভাপতি মানিক হোসেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন মিরু প্রমুখ।
উল্লেখ্য, মেহেরপুর  জেনারেল হাসপাতালকে ১০০ শয্যা থেকে বাড়িয়ে বছর খানেক আগে ২৫০ শয্যায় রুপান্তরিত করার অনুমোদন দেয় স্বাস্থ্য অধিদপ্তর। কিন্তু এখনো চিকিৎসক, ওষুধ ও ভবন নির্মান হয়নি। ১০০ শয্যার হাসপাতালের চিকিৎসক ও ওষুধ সংকট রয়েছে।

// ফারুক আহমেদ, মেহেরপুর: ২৪-০৫-২০১৫ //

গাংনীতে মাদক ব্যবসায়ীর ২ বছরের কারাদণ্ড