29 জুন 2017

গাংনীতে আবারো পরিবহনে ডাকাতি

খুলনানিউজ.কম:: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী-কাজীপুর সড়কে গাছ ফেলে পরিবহনে ডাকাতিা ঘটনা ঘটেছে। রোববার ভোর রাত ৩ টার সময় বামন্দী-কাজীপুর সড়কের হাড়াভাঙ্গা-বালিয়াঘাট এলাকার চন্দ্রঘোনা মাঠের মধ্যে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাত দল অস্ত্রের মুখে শ্যামলী পরিবহন, ফাতেমা পরিবহন, জেআর পরিবহন, পণ্যবাহি ট্রাক ও মাছ ব্যবসায়ীর কাছ থেকে মোবাইল ফোন নগদ টাকা লুট করে নেয়। শ্যামলী পরিবহনের

ড্রাইভারের সহকারী শাহ আজিজ জানান, ভোর রাত ৩ টার সময় কাজীপুর হয়ে বামন্দী আসার সময় মাঠের মধ্যে গাছ ফেলে গাড়ি থামায় ২০-২৫ জনের ডাকাত দল। এ সময় গাড়ির ভিতরে উঠে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে গাড়ির স্টাফদের কাছে থাকা মোবাইল ফোন ও কিছু নগদ টাকা ছিনিয়ে নেয়। ফাতেমা পরিবহনের সহকারী মিজানুর রহমান জানান, শ্যামলী পরিবহনের গাড়িতে ডাকাতি দেখে আমাদের গাড়ি উল্টো দিকে যাওয়ার চেষ্টা করছিলেন চালক।

এসময় কয়েক জন ডাকাত এসে গাড়ির সামনের গ্লাসে আঘাত করে গ্লাসটি ভেঙ্গে দিয়ে গতিরোধ করে। পরে গাড়ির চালকের কাছে থাকা চালানপত্রের কিছু নগদ টাকা ও কয়েকটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, তাৎক্ষনিকভাবে খবর পেয়ে পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছানোর আগে ডাকাতদল পালিয়ে যায়। তবে ডাকাতির সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

// ফারুক আহমেদ,মেহেরপুর: ১৯-০৩-২০১৭ //