28 জুন 2017

গাংনীতে ঔষধ কোম্পানীর ৪ সদস্য’র ২০ হাজার টাকা জরিমানা

170419-gangni haspatal mobile coartখুলনানিউজ.কম:: মেহেরপুরের গাংনীতে ঔষধ কোম্পানীর ৪ সদস্য’র কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুর ১২ টার সময় গাংনী হাসপাতাল চত্তরে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম জামাল আহমেদ

এ জরিমানা আদায় করেন। অভিযুক্তরা হলেন,একমি কোম্পানীর প্রতিনিধি মহিউদ্দীন, অপসোনিন প্রতিনিধি মকসেদুল ইসলাম,সোমাটেক প্রতিনিধি খাজা ময়নুদ্দীন ও বেক্সিমকো প্রতিনিধি গিয়াস উদ্দীন। অভিযুক্তদের ৪ জন কে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম জামাল আহমেদ জানান,হাসপাতাল কর্তৃপক্ষ ঔষধ কোম্পানীর প্রতিনিধির জন্য দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত ভিজিট করার সময় নির্ধারন করলেও তারা তা মানেননী।

এছাড়া যত্রতত্র ভাবে হাসপাতালে ঘোরাফেরা করার কারনে ডাক্তারদের বিড়ম্বনার পাশাপাশি রুগীদের সেবা প্রদানে ব্যাহত হয়।  একারনে দন্ড বিধির ২৯১ ধারা মোতাবেক এ অর্থদন্ডাদেশ প্রদান করা হয়।

তিনি আরো জানান,ভ্রাম্যমান আদালতের অভিযান চলবে এবং অনিয়ম পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ভ্রাম্যামান আদালত কে সহায়তা করেন র‌্যাব ৬ গাংনী ক্যাম্পের সদস্যরা।

// ফারুক আহমেদ,মেহেরপুর : ১৯-০৪-২০১৭ //