26 মে 2017

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গাংনীতে আনন্দ র‌্যালি

170517-satraligr anandoখুলনানিউজ.কম:: আজ ১৭ মে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস। তিন দশক আগে ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে তিনি বাংলার মাটিতে ফিরে আসেন। দিবস টি উপলক্ষে মেহেরপুরের গাংনীতে আনন্দ

র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টার সময় গাংনী উপজেলা ছাত্রলীগের উদ্দ্যেগে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাংনী সরকারী ডিগ্রী কলেজ চত্তর থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে বাসষ্টান্ড চত্তরে শেষ হয়। পরে শহীদ রেজাউল চত্তরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদ হোসেন।

এসময় জেলা ছাত্রলীগ নেতা আলাউদ্দীন রেন্টু,পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হাবিব,গাংনী সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রতন,জেলা ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন প্রিন্স, পিন্টু, সুজন, ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল অনিক,পৌর ছাত্রলীগ নেতা ইন্তাদুল হক ইন্তা, প্লাবন,কাজিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুইট হোসেন, কাথুলী ইউপি ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন, ধানখোলা ইউপি ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াজ্জেল হোসেন সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপ্লব হোসেন।

// ফারুক আহমেদ,মেহেরপুর: ১৭-০৫-২০১৭ //