27 এপ্রিল 2017

নড়াইলে ৩০ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

খুলনানিউজ.কম:: ‘মাদক ও জঙ্গিবাদের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’ এই স্লোগানকে সামনে রেখে নড়াইলে মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সেখানে ৩০ জন মাদক ব্যবসায়ী ডিআইজির কাছে আত্মসমর্পণ করেন। বুধবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে শহরের

সুলতান মঞ্চে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি মো. এস এম মনির উজ জামান। এসময় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু প্রমুখ।

আলোচনা সভা শেষে ৩০ জন মাদক ব্যবসায়ী ডিআইজির কাছে আত্মসমর্পণ করেন। এসময় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। নড়াইল পৌরসভাসহ জেলার চারটি থানার একটি করে ইউনিয়নকে প্রথম ধাপে মাদকমুক্ত করতে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। গত ২৩ ফেব্রুয়ারি থেকে তিন মাসব্যাপী অভিযানের মধ্যদিয়ে মাদকমুক্ত ঘোষণার কার্যক্রম শুরু হয়।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের আহ্বান জানালে সাড়া দিয়ে ৩০ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণ  মাদক ব্যবসায়ীদের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতার মাধ্যমে পুর্নবাসন করা হবে।  যেসব মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পণ করেনি তাদের আটকে বিশেষ অভিযান চলমান থাকবে।

// ০৮-০৩-২০১৭ //