24 মার্চ 2017

খুলনা-সাতক্ষীরা সড়কে যাত্রীবাহী বাস খাদে নিহত ৩, আহত ৩০

150524-bus-khadaখুলনানিউজ.কম:: সাতক্ষীরা-খূলনা মহাসড়কের তালা উপজেলার শোভাশুনি এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে অন্তঃসত্তা মহিলাসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন যাত্রী। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে

ঘটনাটিঘটেছে। নিহতরা হলেন যশোর জেলার কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি গ্রামের সাইফুলের স্ত্রী মোছাঃ জেলে খাতুন (২৭),খুলনা জেলার ডুমুরিযা থানার বলরামপুর গ্রামের হারাধন’র কন্যা চম্পা (২২), ডুমুরিয়র দোলনা গ্রামের আছাদুল হক (৫৫)।

আহতদের সাতক্ষীরা সদর, তালা হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয় ।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রবিবার সকাল সাড়ে ১১টার দিকে তালা উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের সুভাষিনী এলাকায় খুলনা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা (খুলনা মে্েট্রা জ ১১-০১৬১) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত এবং ৩০ আহত হয়।খবর পেয়ে সাতক্ষীরা, খুলনা ও পাইকগাছার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

150524-death-road-accidentগুরুতর আহত অবস্থায় মনিরামপুর উপজেলার সুভাষ দাসের কন্যা (৩),তালা মহান্দী গ্রামের বসুদেব ঘোষের পুত্র উত্তম ঘোষ(৩০) কেশবপুর উপজেলার বাউঘোলা গ্রামের হৃদয় পালের পুত্র নিরাপদ পাল(৬০), ডুমুরিয়া কাঠালতলা গ্রামের আলমঙ্গীর হোসেনের স্ত্রী সেলিনা বেগম (২৬), কয়রা উপজেলার কোরবান মোল্লার পুত্র ফজলু মোল্লা(৫৫) দুরাব মল্লিকের পুত্র আঃ খালেক (৪৫) কে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অন্যান্যদের সাতক্ষীরা হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম রেজা বলেন, আহতদের উদ্ধার করে তালাসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।


// সেলিম হায়দার,তালা, সাতক্ষীরা: ২৪-০৫-২০১৫ //