24 জানুয়ারি 2017

দেবহাটায় যুব অধিদপ্তরের আয়োজনে ৭ দিনব্যাপী যুব প্রশিক্ষন উদ্বোধন

150527-Debhataখুলনানিউজ.কম:: দেবহাটার নাংলাস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা অনিক ফাউন্ডেশন ও দেবহাটা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৭ দিনব্যাপী যুব প্রশিক্ষন উদ্বোধনী অনুষ্ঠান বুধবার সকাল ১০ টায় সখিপুর প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

দেবহাটা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন ও দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা।

উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার নির্মল কান্তি মন্ডলের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অনিক ফাইন্ডেশনের পরিচালক মেহের আলী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অনিক ফাইন্ডেশনের উপ-পরিচালক আবু সাঈদ, যুব অধিদপ্তরের আব্দুর রশিদ উন্নয়ন কর্মী রবিউল ইসলাম, আরাফাত হোসেন প্রমুখ।

এসময় প্রধান অতিথি প্রশিক্ষনের মাধ্যমেই একটি জাতির উন্নয়ন সম্ভব উল্লেখ করে যাতে প্রশিক্ষনের মাধ্যমে নিজেদের ভাগ্যেও পরিবর্তন করা যায় সেদিকে সবাইকে সজাগ থাকার আহবান জানান। উল্লেখ্য, উক্ত স্থানে প্রশিক্ষনে ৪০ জন পুরুষ মহিলা এবং একই দিনে সখিপুর উদয়ন প্রিক্যাডেট স্কুলে শুরু হওয়া ওয়াল ম্যাট প্রশিক্ষনে ৪০ জন পুরুষ মহিলা প্রশিক্ষন গ্রহন করছেন।

// আর.কে.বাপ্পা, দেবহাটা, সাতক্ষীরা: ২৭-০৫-২০১৫ //