25 জুন 2017

সাতক্ষীরায় শিশু ধর্ষিত, ধর্ষক আটক

rapeখুলনানিউজ.কম:: সাতক্ষীরার তালা উপজেলায় ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বুধবার সকালে ধর্ষক আলীম মোড়লকে (৩০) আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশু উপজেলার সদর ইউনিয়নের বারুইহাটী সরকার পাড়ার কারিতাস স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

মঙ্গলবার রাত ১টার দিকে ওই শিশুর বাড়ির পাশের মাঠ থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। শিশুটি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার সকালে তালা থানা পুলিশ ধর্ষক আলীম মোড়লকে আটারই গ্রাম থেকে আটক করেছে। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে তালা থানায় মামলা করেছেন।

তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন জানান, মঙ্গলবার রাতে ঘুমন্ত শিশু কন্যাকে একা রেখে মা-বাবা পাশের বাড়িতে টেলিভিশন দেখতে গিয়েছিল।

এ সুযোগে পার্শ্ববর্তী আটারই গ্রামের কাদের মোড়লের পুত্র আলীম মোড়ল ঘরে প্রবেশ করে ওই শিশুকে তুলে পাশের মাঠের মধ্যে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। শিশুকে প্রথমে তালা হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান হাফিজুর রহমান বলেন, এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধর্ষক আলীম মোড়লকে আটক করা হয়েছে। ওই শিশুর সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা চলছে।
// ২৬-০৪-২০১৭ //