26 জুন 2017

চুম্বনে অস্বস্তি কুপারের

150530-bradlyখুলনানিউজ.কম:: বিয়ের এক বছরের মধ্যেই অভিনেত্রী স্ত্রী জেনিফার এসপোসিটো বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। তারপর আরও কয়েক জন অভিনেত্রী ও মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মার্কিন প্রযোজক-অভিনেতা ব্র্যাডলি চার্লস কুপার। আর এমনটা হবে নাই বা কেন! ২০১১ সালে একটি জনপ্রিয় মার্কিন ম্যাগাজিন

তাঁকে ‘সেক্সিয়েস্ট ম্যান অ্যালাইভ’য়ের তকমা দেয়। এহেন মানুষটি নাকি প্রথম বার চুম্বন দৃশ্যে অভিনয় করার সময় প্রচণ্ড ‘অস্বস্তি’তে ছিলেন। আরও আশ্চর্যের ব্যাপার, তখন তাঁর বয়স ২৫। ‘চুমু’র জন্য পশ্চিমী দুনিয়ায় বয়সটা বেশ ‘অ্যাডাল্ট’ই বটে!

‘আমেরিকান স্নাইপার’ খ্যাত ব্র্যাডলি তাঁর কর্মজীবনের শুরুর দিকের একটি স্ক্রিন টেস্টের সময় খুবই উদ্বিগ্ন ছিলেন। কারণ অভিনয় জীবনে সেই প্রথম বার কোনও নারী সহকর্মীকে চুমু খেতে হবে যে! প্রথম ধাপ পেরোনোর পর অবশ্য বিনোদনের স্বার্থে এই সুদর্শন অভিনেতার চুম্বনের স্বাদ পেয়েছেন অনেক অভিনেত্রীই। বাদ যাননি ৯৩ বছরের টেলিভিশন অভিনেত্রী বেটি হোয়াইটও।

ব্যক্তিগত জীবনেও তিনি চুম্বন উপভোগ করেছেন যথেষ্টই। সদ্য আরও একবার যার প্রমাণও পাওয়া গিয়েছে লন্ডন ও নিউ ইয়র্কে। নতুন বান্ধবী সুন্দরী মডেল ইরিনা শায়েকের সঙ্গে বেশ ঘনিষ্ট ভাবেই চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছে ‘হ্যাংওভার’ ছবির ‘ফিল’ কুপারকে।

// ৩০-০৫-২০১৫ //