28 ফেব্রুয়ারি 2017

দীপিকায় মাতলো পুরো মঞ্চ

150531-dipikaখুলনানিউজ.কম:: বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এক কথায় বলতে গেলে অতুলনীয়। জনপ্রিয় এ নায়িকা প্রথমবারের মতো ঘুরে গেলেন ঢাকাতে। রূপের জাদুতে মাতিয়ে দিলেন সবাইকে। বেশ কয়েকমাস ক্যাম্পেইনের পর লাক্স এর নতুন মোড়কের সাবান নিয়ে শনিবার দুপুরে ঢাকায় পৌঁছেন দীপিকা। রাতে রাজধানীর বসুন্ধরা

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজের আগমন সবাইকে জানিয়ে দিলেন তিনি। সন্ধ্যা ৭টায় শুরু হয় জমকালো আসর। পুরো অনুষ্ঠানের উপস্থাপনায়ে ছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান। অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে প্রাণ দিতে আসেন বাপ্পা মজুমদার ও পার্থ বড়ুয়া। এরপর আসেন নেমেসিসের ভোকাল জোহাদ, কনা ও জন।

এরপর শুরু হয় র‌্যাম্প মডেল তারকাদের আয়োজন। একটু বিরতি দিয়েই আলো ঝলমল করে মঞ্চে আসে লাক্সের সেই প্রিয়মুখগুলো। মডেল ও অভিনেত্রী শমী কায়সার, সাদিয়া ইসলাম মৌ, ঈশিতা ও কুসুম শিকদার অবস্থান নেন মঞ্চ জুড়ে। এসময় প্রত্যেকে তাদের ক্যারিয়ারের যাত্রা ও লাক্সের সঙ্গে তাদের আত্মিক সম্পর্কের কথা তুলে ধরেন।

এরপর রাত ৯টার দিকে মঞ্চ আলোকিত করে আসেন অনুষ্ঠানের মধ্যমণি দীপিকা। করতালি শেষে তাহসান প্রশ্ন করলেন, প্রথমবার বাংলাদেশে আসলেন, কেমন লাগছে? দীপিকা উত্তরে বললেন, ‘বাংলাদেশে আসতে পেরে আমি অনেক বেশি খুশি ও আনন্দিত। আমার ভক্তদের ভালোবাসা সত্যিই আমাকে আবেগপ্রবণ করে দেয়। লাক্স আমার কাছে পরিবারের মত, এজন্য বাংলাদেশে আসা।

তাহসান দীপিকার উদ্দেশ্যে বলেন, আমি এখন অনেক সুন্দরী এক তারকার সঙ্গে। আমাকে যা বলতে বলা হবে তাই করবো। আমি যদিও গাইতে পারি। আমি গান করি, আপনি আমার গানের তালে ড্যান্স করেন।

এই কথা বলার পর দীপিকা বলেন, আপনি গান না নাচ করেন। বলেই হাসি। এরপর দীপিকা নাচের মুদ্রাও দেখায় তাহসানকে। এরপর তাহসান চেষ্টা করে বলে আমি গান করি। ‘তুমি ছুঁয়ে দিলে মন’ শিরোনামের গানটির তালে একটু নাচ করেন দীপিকা। তাহসানও তার সঙ্গে তাল মেলানোর চেষ্টা করেন।

এরপরই আসে ভক্তদের পর্ব। ডেকে নিয়ে আসা হয় তাদের। ভক্তদের প্রশ্নের উত্তরে দীপিকা বাংলায় কথাও বললেন। বললেন, ‘কিছু হবে না’। এরপর আবারো বলেন, বাংলা গানের শিরোনাম ‘এই পথ যদি না শেষ হয় তবে কেমন হবে তুমি বলোতো।’এরপর ভক্তদের সঙ্গে নেচে উঠেন দিপীকা।

আয়োজনের সবশেষে দীপিকার ছবির জনপ্রিয় গানে পারফর্ম করেন লাক্সতারকা বিদ্যা সিনহা মিম, মেহজাবিন চৌধুরী এবং শানারেই দেবী শানু।

অনুষ্ঠান শেষে রাতেই ফিরে গেছেন দীপিকা পাড়ুকোন।

// ৩১-০৫-২০১৫ //