28 মে 2017

যমজ সন্তানের বাবা হলেন করণ জোহর

খুলনানিউজ.কম:: জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক করণ জোহর যমজ সন্তানের বাবা হলেন। একটি কন্যা এবং একটি ছেলে সন্তান হয়েছে তার। জীবনের এই নতুন অধ্যায়ের সূচনার কথা তিনি নিজেই টুইট করে জানিয়েছেন। তার সংসারের এই দুই নতুন অতিথির নাম রুহি ও যশ। সারোগেসির

মাধ্যমে বাবা হয়েছেন তিনি। করণ তার টুইটারে টুইট করে জানান, ‌আমার জীবন এবং লাইফলাইনে দুটো সুন্দর নতুন মানুষের সংযোজন হল। করণ জোহরের এই যমজ সন্তানের জন্ম হয় গতমাসে মুম্বাইয়ের মাসরানি হাসপাতালে। এই হাসপাতালেই শাহরুখ খানের তৃতীয় সন্তান অ্যাব্রামের জন্ম হয়েছিল।

করণ তার টুইটে লিখেছেন, ‌জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তিনি বহু ভাবনা-চিন্তার পর নিয়েছেন। কারণ, তিনি জানেন সন্তান জন্মের সঙ্গে সঙ্গে তার সংসারের প্রতি দায়িত্ব কয়েকগুণ বেড়ে যাবে। আর এই দায়িত্ব নেওয়ার জন্যে তিনি নিজেকে মানসিক ভাবে দীর্ঘদিন ধরে প্রস্তুত করেছেন। তার জীবনের এই দুই নতুন অতিথিকে তিনি ভালবাসা এবং যত্ন দিয়ে ভরিয়ে দেবেন বলে জানিয়েছেন।

এখন থেকে তারাই হবে করণের পৃথিবী। নিজের বাবা যশ জোহরের নাম দিয়ে ছেলের নাম রেখেছেন। তার সন্তানের লালন পালন করবেন করণের মা এবং তার বন্ধু-বান্ধব যারা তার পরিবারের মতো।

করণ তার টুইটে তার সন্তানদের সারোগেট মাকেও ধন্যবাদ জানিয়েছেন।এছাড়া যে চিকিৎসকের তত্ত্বাবধানে তার দুই যমজ সন্তান হয়েছে, তাকেও কৃতজ্ঞতা জানাতে ভোলেননি পরিচালক-প্রযোজক।

সূত্র: আজকাল

// ০৫-০৩-২০১৭ //