24 এপ্রিল 2017

শাহরুখের সঙ্গে সিনেমা না বললেন আমির

খুলনানিউজ.কম:: সম্প্রতি শাহরুখ খান আমির খান ও নেটফ্লিক্স টিমের সঙ্গে তোলা একটি ছবি ট্যুইটারে পোস্ট করেছিলেন। আর সেই ছবি ঘিরে জল্পনা ছড়ায়, খুবই শীঘ্রই হয়ত বলিউডের দুই খানকে একসঙ্গে দেখা যাবে রূপোলি পর্দায়। কিন্তু ৫২ তম জন্মদিনে সেই জল্পনায়

জল ঢাললেন আমির। আমির বললেন, শাহরুখের সঙ্গে তার দেখা হয়েছিল ঠিকই। কিন্তু সেটা ছিল একেবারেই মামুলি ব্যাপার। আমিরের কথায়, গত কয়েকমাসে বার দুয়েক শাহরুখের সঙ্গে দেখা হয়েছে। এরমধ্যে একবার অজয় বিজলির পার্টিতে। ওই পার্টিতে দীর্ঘদিন পর শাহরুখের সঙ্গে দেখা হয়েছিল তার। আমির বলেছেন, ওর সঙ্গে দারুন সময় কেটেছিল।

আমির আরও বলেছেন, সম্প্রতি শাহরুখের বাড়িতে গেট টুগেদারে গিয়েছিলেন তিনি। তাদের মধ্যে বন্ধু হিসেবে দেখা করেছিলাম। কোনও কাজের ব্যাপারে আলোচনা হয়নি।

বর্তমানে আগামী সিনেমা ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর প্রস্তুতি নিচ্ছেন আমির।

এরমধ্যে খবর রটেছে যে, প্রথম ভারতীয় হিসেবে চাঁদে পা রাখা ভারতীয় রাকেশ শর্মাকে নিয়ে বায়োপিকের প্রস্তাব আমিরকে দেওয়া হয়েছে। মহাকাশ থেকে ভারতের অবিস্মরণীয় সেই বর্ননার প্রতি শ্রদ্ধা জানিয়ে সিনেমার নাম রাখা হবে, ‘সারে জাহাঁ সে আচ্ছা’।

কিন্তু আমির এই জল্পনাও উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, বর্তমানে ‘ঠগস অফ হিন্দুস্তান’ নিয়েই তিনি ব্যস্ত। এর বাইরে অন্য কোনও সিনেমার জন্য তিনি চুক্তি করেননি।

// ১৫-০৩-২০১৭ //