26 জুন 2017

স্ত্রীর অত্যাচারে প্রযোজকের আত্মহত্যা

খুলনানিউজ.কম:: মারাঠি ছবির প্রযোজক অতুল বি তাপকির আত্মহত্যা করেছেন। পুনের একটি হোটেল থেকে মঙ্গলবার সকালে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ফেসবুকে তাপকিরের একটি পোস্ট বলছে, ক্রমাগত আর্থিক ক্ষতির জেরে হতাশায়

ভুগছিলেন তিনি। স্ত্রীর সঙ্গে সম্পর্কও ভালো যাচ্ছিল না। সোমবার ফেসবুকে এ ধরনের মেসেজ পোস্ট করেন তাপকির। দীর্ঘ পোস্টে লেখেন, স্ত্রী প্রিয়াঙ্কা নিয়মিত উত্ত্যক্ত করছেন তাকে। তবে বাবা ও বোনেরা পাশে রয়েছেন। আরো লেখেন, তার প্রযোজিত মারাঠি ছবি ‘ঢোল তাসে’ ভালো না চলায় তিনি ডিপ্রেশনে ভুগছেন। ছবিটিতে মুখ্য ভূমিকায় ছিলেন বলিউড অভিনেত্রী হৃষিতা ভাট।

তাপকিরের অভিযোগ ছিল, স্ত্রী তাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন, ৬ মাস ধরে তাকে বাড়ির বাইরে থাকতে হচ্ছে। ছেলেমেয়েদেরও তার সঙ্গে দেখা করতে দেন না স্ত্রী। উল্টো তার নামে বদনাম ছড়াচ্ছেন, পাড়ায় নিন্দা করছেন তার নামে, গালিগালাজ করছেন।

এমনকী ‘তথাকথিত’ ভাইদেরও ডেকে নিয়ে এসে তাকে মারধর করিয়েছেন প্রিয়াঙ্কা, তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশকে তিনি অনুরোধ করে জানিয়েছেন, কোনো নারী যখন অভিযোগ দায়ের করে, তখন সংশ্লিষ্ট পুরুষের বক্তব্যও পুলিশের শোনা উচিত। স্ত্রীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ নিজের পেনড্রাইভে রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সূত্র : এবিপি আনন্দ

// ১৫-০৫-২০১৭ //