27 মে 2017

ভোলায় ৬ হাজার পিচ ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

খুলনানিউজ.কম:: ভোলার ইতিহাসে সব চাইতে ইয়াবার বড় চালান আটক করেছে সদর থানার পুলিশ। বুধবার সকালে ভোলার ইলিশা ফেরি থেকে ফারজানা আক্তার হ্যাপি (২৭) ও মো. রুবেল হোসেন (৩০) নামের ২ ইয়াবা ব্যবসায়ীকে আটক করে ভোলা সদর থানার অফিসার

ইনচার্জ মীর খায়রুল কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার ১১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওসি জানান, এই চক্রটি ভোলায় রেন্ট-এ-কার ব্যবসার আড়ালে পুরো পরিবারকে সাথে নিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে। আটক ফারজানা আক্তার হ্যাপি ও মো. রুবেল স্বামী-স্ত্রী। ফারজানার বাড়ি কক্সবাজারের সদরে। আর মো. রুবেল ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের মুছাকান্দি গ্রামের ৫নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমানের ছেলে। ফারজানার বড় ভাই সাবেক সেনা সদস্য আরাফাত জ্যাকি কিছুদিন আগেও ৯ পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়ে বর্তমানে জেল হাজতে আছেন।

বুধবার দুপুরে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুদ্দিন শাহিন ভোলা পুলিশ সুপারের দপ্তরে জরুরী সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান। এ সময় তিনি দাবি করেন, আমরা মাদকের বিরুদ্ধে যে অভিযান পরিচালনা করছি তার মধ্যে এটাই আমাদের সবচাইতে বড় সাফল্য।

আটকদের বিরুদ্ধে ভোলা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

// ১৭-০৫-২০১৭ //