24 মার্চ 2017

সুইডেন যুবদলের নতুন কমিটিঃ লিংকন সভাপতি ও খোকন সাধারন সম্পাদক

150428-Sweden Jubodalখুলনানিউজ.কম:: জামান সরকার, সুইডেন, ২৭ই এপ্রিলঃ স্টোকহোমের ব্রেদিং-এ দ্বিবার্ষিক সম্মেলনে খায়রুজ্জামান লিংকনকে সভাপতি ও রেজাউল করিম খোকনকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সুইডেন শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

৪১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে আব্দুল মান্নান মন্টু সহ সভাপতি, সৈয়দ আবিদুর রহমান সুমন সাংগঠনিক সম্পাদক ও বি, এম আদনান পাভেল যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সম্মেলনে সুইডেন বিএনপির সভাপতি এমদাদ হোসেন কচির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাজমুল আবেদীন মোহনের পরিচালনায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন সুইডেন বিএনপির প্রধান উপদেষ্টা মহিউদ্দিন আহমেদ জিন্টু।  

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবদলের সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান  চৌধুরী, সুইডেন বিএনপির উপদেষ্টা আনোয়ার হোসেন পাঠান।

স্টোকহোমের এই সম্মেলনে আরো বক্তব্য রাখেন সুইডেন বিএনপি সহ সভাপতি হেলালউদ্দিন হেলু,  রফিক আমিরী, আবুল হাসান খান বাবু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আসিফ খান, সহ সাংগঠনিক সম্পাদক কাজী আশরাফুল আলম, অন্তর্জাতিক সম্পাদক শাহাদাত হোসেন কাইজার, সিনিয়র সদস্য আজিম খান, মাসুদুল হক আফতাবী প্রমুখ।

স্টোকহোম, উপসালা, বলনাস, মালমো ও গোতেবার্গসহ সুইডেনের বিভিন্ন শহর থেকে বিপুল সংখক নেতাকর্মীরা কর্মীরা এতে উপস্থিত ছিলেন।

// ২৮-০৪-২০১৫ //