19 জানুয়ারি 2017

সাবেক ফুটবলার নাদেরকে কুপিয়ে হত্যা

150526-nadirখুলনানিউজ.কম:: নরসিংদী জেলার পলাশ উপজেলায় জাতীয় দলের সাবেক ফুটবলার নাদের হোসেনকে কুপিয়ে হত্যা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা কামরুল ইসলাম। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চরর্ণগরদী বাজারে এ ঘটনা ঘটে। নিহত

নাদের হোসেন ঢাকার আরামবাগ ক্রীড়া সংসদের সাবেক ফুটবলার ছিলেন বলে জানান তিনি। স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান গাজী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে দ্রুত তিনি ও উপজেলা চেয়ারম্যান জাবেদ হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন। আহত নাদেরকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করে ঘটনাস্থল থেকে চলে আসেন। পরে রাত ১০টার দিকে তিনি খবর পান ঢাকার একটি হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা নাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত নাদিরের বাবা কামরুল ইসলাম জানান, পলাশ থানার কৃষক লীগের সভাপতি সুলতান উদ্দিন মুহুরী এবং তার ছেলে ও পলাশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ শাহীন ও তার বড় ভাই সাইফুল ইসলাম ও ছোট ভাই রিফাত হোসেন তুহিন তাকে পরিকল্পিতভাবে বাজারে মারধর শুরু করেন।

এ সময় পাশের মাঠে তার ছেলে নাদির হোসেন ফুটবল খেলছিল। বাবার চিৎকার শুনে নাদির ছুটে আসেন। মুহুরীর ছেলেরা নাদিরকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। নাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা।

পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর নির্দেশ দেন। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ‘হত্যাকারীদের সম্পর্কে এলাকার মানুষের ধারণা আগে থেকেই ভালো ছিল না। তবে এ ঘটনার সঙ্গে জড়িত সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সকালে গ্রামে আনা হবে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ করতে আসেনি।

// ২৬-০৫-২০১৫ //