24 এপ্রিল 2017

বিকেলে সাকিব, রাতে মোস্তাফিজদের ম্যাচ

170417-Shakibmustafezখুলনানিউজ.কম:: এবারের আইপিএল কি একটু হলেও নিরানন্দে কাটছে বাংলাদেশি দর্শকদের? একটু নয়, আসলে বেশিই নিরানন্দে কাটছে। বিশেষ করে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দ্রাবাদ ম্যাচের দিন মুখ গোমড়া করেই টিভিতে চোখ রাখতে হচ্ছে বাংলাদেশি দর্শকদের।

চার চারটি ম্যাচ খেলে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। অথচ সাকিব আল হাসানকে একটি ম্যাচেও মাঠে নামালো না শাহরুখ খানের দলটি। গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ মোস্তাফিজুর রহমানকে এক ম্যাচ খেলিয়েই বসিয়ে রাখছে। এই যখন চিত্র তখন বাংলাদেশি দর্শকদের কাছে আইপিএলটা মন মাতানো হয় কী করে!

তারপরও বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টুয়েন্টি লিগে সবার চোখ থাকছেই। সোমবার থাকবে আলাদা নজরই। এদিন ভিন্ন দুটি ম্যাচে মাঠে নামবে সাকিবের কলকাতা ও মোস্তাফিজের হায়দ্রাবাদ। দিনের প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। দিল্লির মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায়।

অন্যদিকে, নিজেরে মাঠে সানরাইজার্স হায়দ্রাবাদ খেলবে প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।
//১৭-০৪-২০১৭ //