23 এপ্রিল 2017

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বাংলাদেশ দল ঘোষণা

খুলনানিউজ.কম:: ইংল্যান্ডে ১ জুন শুরু হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। একই সঙ্গে ইংল্যান্ডের কন্ডিশনিং ক্যাম্প ও আয়ারল্যান্ড সফরের জন্য ১৮ সদস্যের দলও ঘোষণা করা হয়েছে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে

নাসির হোসেনের জায়গা হলেও চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রাখা হয়নি এই অলরাউন্ডারকে। তবে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে রয়েছেন শফিউল ইসলাম। ১৫ সদস্যের চ্যাম্পিয়ন্স ট্রফির দলের সঙ্গে আরো তিনজন- নুরুল হাসান সোহান, নাসির হোসেন ও শুভাশিষ রায় মিলিয়ে ১৮ সদস্যের দলটি হলো আয়ারল্যান্ড সফরের জন্য। নুরুল, নাসির ও শুভাশিষ চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ডবাই দলের তালিকায় রয়েছেন। তাদের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে রয়েছেন সাইফউদ্দিনও।

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের সর্বশেষ ওয়ানডে সিরিজের দল থেকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে জায়গা হয়নি শুভাগত হোম ও শুভাশিষ রায়ের। শুভাশিষ আয়ারল্যান্ড সফরের দলে থাকলেও শুভাগতর জায়গা হয়নি কোনো দলেই।  

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ সদস্যের দল :

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

স্ট্যান্ডবাই :

নুরুল হাসান সোহান, নাসির হোসেন, শুভাশিষ রায়, সাইফ উদ্দিন।

আয়ারল্যান্ড সফরের জন্য ১৮ সদস্যের দল :

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, নুরুল হাসান সোহান, নাসির হোসেন ও শুভাশিষ রায়।

// ২০-০৪-২০১৭ //