ঈদ উপলক্ষে খুলনায় থাকবে তিন স্তরের নিরাপত্তা বলয়

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা, ঈদের কোরবানীর পশুহাট এবং সার্কিট হাউজের ঈদ জামাতসহ নগরীর নাগরিক নিরাপত্তার জন্য থাকবে তিন স্তরের নিরাপত্তা বলয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে এমন নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(মিডিয়া) সোনালী সেন বলেন, আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে কেএমপির সকল থানা এলাকা তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। কোরবানী ও পশুর হাট এলাকায় পোশাকে ৬১২জন, সাদা পোশাকে ১১৪জন, ডিবি’র ১২জন এবং ট্রাফিক বিভাগের ২৯৭জনসহ সর্বমোট এক হাজার ৩৫ জন পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।
এছাড়া ঈদের জামাত এবং চামড়া বিক্রির স্থানের নিরাপত্তা ডিউটিতেও থাকবেন সর্বমোট ৬৩৯জন পুলিশ। এর মধ্যে পোশাকে ৫৫২ জন, সাদা পোশাকে ৭৫ জন এবং ডিবি পুলিশ থাকবেন ১২জন।

কেএমপির এডিসি মিডিয়া আরও বলেন, খুলনা মহানগরী এলাকায় দু’টি পশুর হাটে জাল টাকা সনাক্তকরণের বুথ স্থাপন করা হয়েছে। পর্যাপ্ত সংখ্যক সিসি ক্যামেরা, বডি ওন ক্যামেরা এবং মেটাল ডিটেক্টরের মাধ্যমে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও কেএমপির সূত্রটি জানিয়েছে। সেই সাথে যেকোন ধরনের অপ্রীতিকর অবস্থায় সাড়া দিতে ২২ টি মোবাইল টিম কার্যকর করা হয়েছে কেএমপি এলাকায়।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com