কেসিসির তিনটি কেন্দ্রে পুন:ভোট আগামীকাল

খুলনা সিটি কর্পোরেশনের সংরক্ষিত ৯ ও ১০ নম্বর ওয়ার্ডের তিনটি কেন্দ্রের স্থগিত করা ভোট আগামীকাল বুধবার গ্রহণ করা হবে। পুন:নির্বাচনের জন্য নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।
রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: ইউনুচ আলী বলেন, প্রতিটি কেন্দ্রেই ২২জন অস্ত্রধারী পুলিশের পাশাপাশি থাকছেন তিনজন অস্ত্রধারীসহ ১৭জন আনসার সদস্য। এছাড়া থাকবে র‌্যাবের চারটি মোবাইল টিম, পুলিশের তিনটি মোবাইল টিম ও একটি ষ্ট্রাইকিং ফোর্স, এক প্লাটুন বিজিবি এবং তিন কেন্দ্রে তিনজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
গত ১৫ মে অনুষ্ঠিত কেসিসি নির্বাচন চলাকালে সাধারণ ২৪ নম্বর ওয়ার্ডের ইকবাল নগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়(একাডেমিক ভবন-২) এবং ৩১ নম্বর ওয়ার্ডের লবণচরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় কেন্দ্রে অনিয়মের কারনে ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করা হয়। এ তিনটি কেন্দ্র দু’টি সংরক্ষিত ও দু’টি সাধারণ ওয়ার্ডের আওতায় হলেও ২৪ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ভোটের ব্যবধান বেশী থাকায় বর্তমান কাউন্সিলর মো: শমশের আলী মিন্টুকে বিজয়ী ঘোষণা করা হয়।
কালকের পুন:ভোটগ্রহণে সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডে যেসব প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন তারা হলেন, মাজেদা খাতুন(আনারস), রুমা খাতুন(চশমা), কোহিনুর আক্তার(বই), লিভানা পারভীন(গ্লাস), শাহনুর বেগম(মোবাইল ফোন) এবং সংরক্ষিত ১০ নম্বর ওয়ার্ডের লুৎফুন নেছা(চশমা), রোকেয়া ফারুক(হেলিকপ্টার), বিলকিস আরা বুলি(স্টিল আলমারি), মিসেস রোকসানা কালাম লিলি(মোবাইল ফোন), মোসা: হোসনেয়ারা(গ্লাস), সাহানা পারভীন(ডলফিন), হাসিনা আকরাম(আনারস) ও হোসনেয়ারা বেগম চাঁদনী(বই)।
এছাড়া সাধারণ ৩১ নম্বর ওয়ার্ডে যেসব প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন তারা হলেন, মো: আরিফ হোসেন মিঠু(ব্যাডমিন্টন র‌্যাকেট), শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল(টিফিন ক্যারিয়ার), এসএম আসাদুজ্জামান রাসেল(ঝুড়ি), কাজী মো: ইউসুফ আলী মন্টু(মিষ্টি কুমড়া), জিএম আব্দুর রব সজল(ট্রাক্টর), মো: আলী আজম মোল্লা(রেডিও), মো: আসলাম হোসেন(করাত), মো: গোলাম মোস্তফা সজিব(ঠেলাগাড়ি), মো: জাহিদ(ঘুড়ি) ও মো: শরিফুল ইসলাম মুন্না(লাটিম)।
কালকের নির্বাচনে তিনটি কেন্দ্রে ১৮টি ভোটকক্ষ থাকবে। এজন্য প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার মিলিয়ে সর্বমোট ৫৭জন নির্বাচনী কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। এর বাইরেও নির্বাচন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com