খুলনার ফাহাদকে বাঁচাতে প্রয়োজন সবার ভালবাসা

ছোটবেলা থেকেই দুটি অকেজো কিডনি নিয়েও জীবনযুদ্ধে হার না মানা খুলনার রকিবুল আলম চৌধুরী (ফাহাদ) আজ চরম বাস্তবতার সম্মুখীন। খুলনার আজম খান কমার্স কলেজ থেকে সদ্য পড়াশোনা শেষ করা ফাহাদ চৌধুরীর আজ দিন কাটছে খুলনাস্থ একটি হাসপাতালের বিছানায়। ফাহাদের স্ত্রী রোদেলার চোখেমুখে ভর করেছে অনিশ্চয়তা।
ক্রনিক কিডনী ডিজেজ (স্টেজ-ভি) আক্রান্ত ফাহাদের কিডনি ট্রান্সপ্লান্ট করা অত্যন্ত জরুরি। চিকিৎসকদের ধারণা অনুযায়ী বর্তমানে কিডনি ট্রান্সপ্লান্ট করতে ৭০-৮০ লাখ টাকা প্রয়োজন।
ফাহাদের বাবা অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার হাবিবুল আলম চৌধুরী ছেলের চিকিৎসা খরচ মেটাতে গিয়ে আজ একপ্রকার নিঃস্ব। পরিবার, বন্ধু, স্বজনদের সহায়তায় এ পর্যন্ত ৪৫ লাখ টাকা হাতে পাওয়া গেছে। কিন্তু ফাহাদকে বাঁচাতে প্রয়োজন আরও ৩৫ লাখ টাকা।
ফাহাদের পরিবার জানায়, ছোটবেলা থেকে অকেজো কিডনি নিয়েও ফাহাদ দমে থাকেনি। পড়াশোনার পাশাপাশি যুক্ত ছিল বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে। ২০১৭ সালের নভেম্বর থেকে হঠাৎ করে রোগটি প্রকট আকারে ধারণ করে।
তবে ফাহাদ এখনো অনেক আত্মবিশ্বাসী। ফাহাদ মনে করে সবার সহযোগিতা তাকে আবারো সবার মাঝে ফিরিয়ে আনবে। ফাহাদের এই বিশ্বাসকে বাস্তবে পরিণত করতে সবার দোয়া কামনা করেছেন তার পরিবার। একই সঙ্গে প্রবল আত্মবিশ্বাসী এই যুবককে বাঁচাতে সমাজের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন জানিয়েছে ফাহাদের পরিবার।
সাহায্য পাঠাবার ঠিকানা-বাবা হাবিবুল আলাম চৌধুরী : ০১৭১১৪৮৩০৭৬, ফাহাদ চৌধুরী :০১৭২৩৯৯৯৯৮৭
সাহায্য তহবিল : ব্র্যাক ব্যাংক, কেডিএ এভিনিউ শাখা, রকিবুল আলম চৌধুরী, একউন্ট নাম্বার : ২৮০১২০৩৫৩৮২৭৮০০১, বিকাশ : ০১৭২৩৯৯৯৯৮৭

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com