খুলনায় করোনায় তিনজনের মৃত্যু, এমপি ও চিকিৎসক নেতা আক্রান্ত

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এরা হলেন, বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার মো: আ: কাদের(৭৮), ঝিনাইদহের কালিগঞ্জের বারোবাজারের তাসলিমা বেগম(৬৫) এবং নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন করিম নগর এলাকার একেএম আজিজুর রহমান(৭০)।
খুলনা করোনা হাসপাতালের সমন্বয়কারী ডা: শেখ মো: ফরিদ উদ্দিন আহমেদ বলেন, করোনা আক্রান্ত হয়ে ওই হাসপাতালে গত ৩১ আগষ্ট ভর্তি হন বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার মো: আ: কাদের। তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত ২টায় মৃত্যুবরণ করেন।
এছাড়া ঝিনাইহদের কালিগঞ্জের তাসলিমা বেগমের মৃত্যু হয় শুক্রবার দিবাগত রাত তিনটা ১০ মিনিটে। করোনায় আক্রান্ত হয়ে তিনি ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ২৮ আগষ্ট রাতে।
নগরীর সোনাডাঙ্গা থানাধীন করিমনগর এলাকার একেএম আজিজুর রহমান করোনা আক্রান্ত হয়ে গত ২৪ আগষ্ট ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় শনিবার ভোর সাড়ে পাঁচটায়।
এদিকে, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা: মো: মেহেদী নেওয়াজ বলেন, শনিবার খুলনা পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষার পর ৪৫জনের করোনাভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে খুলনার ৩৪জন, বাগেরহাটের পাঁচজন, সাতক্ষীরার চারজন এবং ঝিনাইহদের দু’জন রয়েছেন।
অপর একটি সূত্র জানায়, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু এবং বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন-বিএমএ খুলনা জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: সেখ আখতারুজ্জামানেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু তার নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন আর অধ্যাপক ডা: সেখ আখতারুজ্জামানকে গতকাল শনিবার ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com