খুলনায় করোনায় ১জন ও উপসর্গে দুইজনের মৃত্যু, শনাক্ত ৩৪ জন

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে তার মৃত্যু হয়। তার নাম মো: শাহজামাল হাওলাদার(৫২)। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া এলাকার বাসিন্দা।
খুলনা করোনা হাসপাতালের সমন্বয়কারী ডা: শেখ মো: ফরিদ উদ্দিন আহমেদ বলেন, করোনায় আক্রান্ত হয়ে মো: শাহজামাল হাওলাদার গত ৫ সেপ্টেম্বর ওই হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত পৌনে একটার দিকে তার মৃত্যু হয়।
এদিকে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতলের করোনা সন্দেহ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) এবং করোনা সন্দেহ ওয়ার্ডের মুখপাত্র ডা: মিজানুর রহমান জানিয়েছেন। তিনি বলেন, করোনার উপসর্গে যশোরের গহেরপুরের বাসিন্দা গোলাম রহমান(৬২) শুক্রবার দিবাগত রাত ১০টা ২০ মিনিটে এবং ঝিনাইদহের কোটচাঁদপুরের কাগমারী এলাকার বাসিন্দা মোসা: ফাতেমা খাতুন(২৫) শুক্রবার দিবগত রাত একটা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন। এদের মধ্যে গোলাম রহমানের নমুনা নেয়া হলেও মোসা: ফাতেমা খাতুনের নমুনা সংগ্রহ করা হয়নি বলেও হাসপাতালের সূত্রটি জানিয়েছে।
অপরদিকে, খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে শনিবার ২৮২টি নমুনা পরীক্ষার পর ৩৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে খুলনার ৩১ জন এবং বাগেরহাটের তিনজন রয়েছেন।

ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল : editor@khulnanews.com
Khulna Office:46 KDA Avenue, Jibon Bima Bhaban, 4th Floor, Khulna-9100, Dhaka Office: 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com | URO Communition LTD -এর একটি প্রতিষ্ঠান