খুলনায় পাঁচ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলা শুরু

বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে এবং খুলনা জেলা প্রশাসনের সহযোগিতায় পাঁচ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধন অনুষ্ঠান বুধবার বিকেলে খুলনা উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান। বিশ্বসাহিস্য খুলনা কেন্দ্রের সংগঠক হুমায়ুন কবির ববির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আনোয়ারুল কাদির।

পাঁচ দিনব্যাপী এই বইমেলায় মোট ১২ টি স্টল খোলা হয়েছে। প্রতিদিন সকাল নয়টা হতে সন্ধ্যা পর্যন্ত সকলের জন্য উম্মুক্ত থাকবে।

দেশব্যাপী ‘আলোকিত মানুষ’ গড়ার আন্দোলনের অংশ হিসেবে বিশ্বসাহিত্য কেন্দ্রের বিশেষ উদ্যোগে এ ভ্রাম্যমাণ বইমেলা। এ বইমেলায় থাকবে বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রকাশনাসহ দেশি-বিদেশি সকল প্রখ্যাত প্রকাশনা প্রতিষ্ঠান কর্তৃক প্রকাশিত ১০ হাজারের বেশি বিখ্যাত বই। থাকবে দেশি-বিদেশি লেখকদের বিভিন্ন বিখ্যাত উপন্যাস, গল্পের বই, রম্যরচনা, ভ্রমণ কাহিনী, কবিতার বই, প্রবন্ধের বই, নাটকের বই, জীবনীগ্রন্থ থেকে শুরু করে ধর্ম, দর্শন, বিজ্ঞান, সায়েন্স ফিকশন, ভৌতিক উপন্যাস, রূপকথা, অনুবাদগ্রন্থ, ইতিহাস, সমাজতত্ত্ব, স্বাস্থ্য-চিকিৎসা বিষয়ক, রান্নাবিষয়ক, ব্যায়ামবিষয়ক, কম্পিউটার ও ভাষা শেখার বইসহ সকল ধরনের বই এই ভ্রম্যমাণ মেলা থেকে আপনার পছন্দ ও চাহিদা অনুযায়ী বই কিনতে পারবেন।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (3rd Floor), 5 KDA Commercial Area, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com |