চুয়াডাঙ্গায় তিন নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গার দর্শনা আন্তর্জাতিক রেলবন্দরে এক আনসার সদস্যসহ ইয়ার্ডের তিন নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। হামলায় জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে ইয়ার্ডে টহল দেওয়ার সময় তাদের উপর এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

আহত নিরাপত্তারক্ষীরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদাহ গ্রামের রহেত আলীর ছেলে হাফিজুর রহমান (৩৮), নড়াইলের কালিয়ার ইউসুফ আলির ছেলে আব্দুর রাজ্জাক (৫০) এবং ঝিনাইদহের শৈলকূপা উপজেলার সুকন্দ্র বিশ্বাসের ছেলে সঞ্জিত কুমার বিশ্বাস (৩৫)।

জানা গেছে, শনিবার রাতে দর্শনা রেল ইয়ার্ডে টহল দিচ্ছিলেন পাঁচ নিরাপত্তারক্ষী। এ সময় ৭/৮ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। তারা নিরাপত্তাকর্মী চার নিরাপত্তাকর্মীকে উপর্যুপরি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান জানান, তিনজনের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। এদের মধ্যে হাফিজুর ও রাজ্জাকের অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকাতে রেফার্ড করা হয়েছে।

নিরাপত্তা ইনচার্জ বিভাগের চিফ ইন্সপেক্টর শাহ আলম জানান, ‘হামলাকারীরা চিহ্নিত। এরা দীর্ঘদিন ধরে ভারত থেকে আসা মালবাহী ট্রেনের ওয়াগন ভেঙে লুটপাটের সঙ্গে জড়িত। বিভিন্ন সময় তাদের লুটপাটে বাঁধা দেওয়ার কারণে এই হামলা হয়েছে।’

এদিকে হামলার পর দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা অভিযান চালিয়ে জসিম, রাশেদুল, সুজন, হারুন ও গাফ্ফার নামে পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com