প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না আর নেই

খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, দৈনিক জন্মভূমির সাবেক সম্পাদক, বিশিষ্ট শিশু সংগঠক, জোহরা খাতুন শিশু বিদ্যানিকেতনের পরিচালক, প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না আর নেই। তিনি শনিবার বিকেলে নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না—–রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।
হাসপাতাল সূত্রে জানা যায়, বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে গতকাল সকাল সাড়ে নয়টায় প্রথমে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে সকাল সাড়ে ১০টায় স্থানান্তর করা হয় গাজী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটায় তিনি মৃত্যুবরণ করেন।
তাঁর চিকিৎসার দায়িত্বে নিয়োজিত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট মেডিসিন ডা: শৈলেন্দ্রনাথ বিশ^াস বলেন, প্রবীণ সাংবাদিক ওয়াদুুদুর রহমান পান্নার শরীরে করোনার উপসর্গ ছিল। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি। নিয়ম অনুযায়ী মৃত্যুর তিন ঘন্টা পর হাসপাতাল থেকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
মরহুমের পরিবারের পক্ষ থেকে বলা হয়, গতরাতে লাশ হাসপাতাল থেকে নিয়ে নগরীর পশ্চিম বানিয়াখামারস্থ তার বাসভবনে রাখা হয়। সেখান থেকে আজ রোববার সকাল ১০টায় জোহরা খাতুন শিশু বিদ্যানিকেতনের সামনে নেয়া হবে এবং স্কুলের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা নিবেদন করা হবে। আজ বাদ জোহর নগরীর পশ্চিম বানিয়াখামার জামে মসজিদের সামনে মরহুমের নামাজে জানাজা শেষে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে।
শোক ঃ এদিকে, প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি ও ডেইলী ট্রিবিউন সম্পাদক বেগম ফেরদৌসী আলী, সম্পাদক মোহাম্মদ আলী সনি, নির্বাহী সম্পাদক আহমদ আলী খান, বার্তা সম্পাদক অরুন সাহা, চীফ রিপোর্টার অমিয় কান্তি পাল, মফস্বল সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সিন্দাইনীসহ পূর্বাঞ্চল-ট্রিবিউনের সকল সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, কেইউজে’র সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা, বিএফইউজের নির্বাহী সদস্য এসএম ফরিদ রানা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আব্দুল্লাহ, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন ও সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com