বঙ্গমাতার জন্মদিনে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০তম জন্মবার্ষিকী শনিবার সারা দেশের সাথে খুলনায় পালিত হয়। বঙ্গমাতার জন্মবার্ষিকীর এবারের প্রতিপাদ্য ‘বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের সাথে খুলনায় দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং মোবাইলে আর্থিক অনুদান প্রদান কর্মসূচির উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন মহানগরীর ১২ জন দুঃস্থ মহিলার হাতে একটি করে সেলাই মেশিন তুলে দেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মাঈনউদ্দিন হাসান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মুক্তিযোদ্ধা আধ্যাপক আলমগীর কবীর এবং জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উপপরিচালক নার্গিস ফাতেমা জামিন উপস্থিত ছিলেন।
সেলাই মেশিনের পাশাপাশি খুলনায় বিশ জন দুঃস্থ মহিলাকে মোবাইলের মাধ্যমে দুই হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়া খুলনার প্রতিটি উপজেলায় ছয়জন দুঃস্থ মহিলাকে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com