বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক স্থানে বরিশাল-ঢাকা মহাসড়কে লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে কাভার্ডভ্যান ও বাসের ত্রিমুখী সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত এবং বাসের ১০ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (৯সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৪ জন পুরুষ এবং ২জন নারী।

নিহতরা হলেন-ঝালকাঠীর বাউকাঠি এলাকার বাসিন্দা আরিফ হোসেন ও তার স্ত্রী শিউলী বেগম, আরিফের মা কহিনুর বেগম, ভাই কাইউম হোসেন ও অ্যাম্বুলেন্স চালক কুমিল্লার আলমগীর হোসেন এবং অজ্ঞাত এক যুবক।

পুলিশ জানিয়েছে, অজ্ঞাত যুবক নিহত অ্যাম্বুলেন্স চালকের সহযোগী।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তিনদিন বয়সী মৃত নবজাতক তামান্নাকে নিয়ে তার বাবা আরিফ ঢাকা থেকে স্বজনদের সাথে অ্যাম্বুলেন্স যোগে বাউকাঠি গ্রামের বাড়িতে আসছিলো। ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া এলাকায় অ্যাম্বুলেন্সটি পৌঁছলে বিপরীতমুখী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একটি বাস সজোরে ধাক্কা দিলে তিনটি যানবাহনই দুমড়ে মুচড়ে যায়। এতে অ্যাম্বুলেন্সের ৫ আরোহী ঘটনাস্থলে এবং গুরুতর অবস্থায় একজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সন্ধ্যার পর তার মৃত্যু হয়। সংঘর্ষের পর ঢাকা-বরিশাল মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের জিম্মায় দেওয়া হয়েছে। এছাড়া যানবাহন তিনটিকে সড়ক থেকে সরিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে ঘটনার সাথে সম্পৃক্ত কাভার্ডভ্যান বা বাসের কাউকেই আটক করা সম্ভব হয়নি।

ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল : editor@khulnanews.com
Khulna Office:46 KDA Avenue, Jibon Bima Bhaban, 4th Floor, Khulna-9100, Dhaka Office: 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com | URO Communition LTD -এর একটি প্রতিষ্ঠান