২০ অক্টোবর খুলনায় ১৩ম নৌকাবাইচ

নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে, গ্রামীন ফোনের সহযোগিতায় এবং জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে আগামী ২০ অক্টোবর রূপসা নদীতে খুলনা’র ঐতিহ্যবাহী ১৩ম নৌকাবাইচ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান সফল করতে গতকাল সন্ধ্যায় সার্কিট হাউজে জেলা প্রশাসক ও নৌকাবাইচ আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সভায় নৌকাবাইচ সুষ্ঠ ও সুন্দরভাবে আয়োজনের জন্য উপদেষ্টা কমিটি, আইন শৃঙ্খলা কমিটি, ও বাস্তবায়নে তিনটি কমিটি গঠন করা হয়।

সভায় জানানো হয়, নৌকাবাইচ প্রতিযোগিতায় সকাল ১০টায় শিববাড়ী মোড় থেকে হাদিস পার্ক পর্যন্ত র‌্যালি, বেলা ২টায় রূপসা ১নং কাষ্টম ঘাট থেকে রূপসা ব্রীজ পর্যন্ত নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৬টায় রূপসা ঘাটে পুরষ্কার বিতরণী এবং সাড়ে ৬টায় ঢাকার টেলিভিশন শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

সভায় উপস্থিত ছিলেন, নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান উপদেষ্টা শেখ আশরাফ উজ জামান, পুলিশ সুপার এস, এম শফিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইউসুপ আলী, নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মোল্লা মারুফ রশীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান রহিম, খুলনার অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী ও দীন মোহাম্মাদ, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোঃ বিল্লাল হোসেন খান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এস,এম আল-বেরুনী, বিলুপ সাহা, এম.সি.এইচ খুলনা সার্কেল গ্রামীণফোন; সাব-লেফটেন্যান্ট তাকিমুল হাসান, নেভিগেট অফিসার, বানৌজা, নির্ভয়; মোঃ নজরুল ইসলাম, কোষ্টগার্ড; বৃহত্তর খুলনা উন্নয়ন কমিটির এস,এম দাউদ আলী, শেখ মোশাররফ হোসেন, মোঃ নিজামউর রহমান লালু, মিজানুর রহমান বাবু, এম.এম আক্তার উদ্দিন পান্নু, এস.এম রকিব উদ্দিন ফরাজী, সালাউদ্দিন হেলাল।

এডিটর-ইন-চিফ : মাহমুদ হাসান সোহেল
ব্যবস্থাপনা সম্পাদক : আবু বকর সিদ্দিক সাগর
নিউজরুম মেইল: khulnanews24@gmail.com এডিটর ইমেইল : editor@khulnanews.com
Khulna Office : Chamber Mansion (5th Floor), 5 KDA C/A, Jessore Road, Khulna 9100,
Dhaka Office : 102 Kakrail (1st Floor), Dhaka-1000, Bangladesh.
কপিরাইট © 2009-2020 KhulnaNews.com